November 30, 2022, 6:25 am

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
ছাত্রলীগ নেতার ব্যতিক্রমী উদ্যোগে পৌর মেয়রের স্বতঃস্ফূর্ত সমর্থন

ছাত্রলীগ নেতার ব্যতিক্রমী উদ্যোগে পৌর মেয়রের স্বতঃস্ফূর্ত সমর্থন

bsl chapol shamim

“এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে” দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে, বাংলাদেশ ছাত্রলীগের দিকনির্দেশনায় কর্মহীন ও অসহায় মানুষের জন্য বিনামূল্যে শাক-সবজি বিতরণের উদ্দেশ্যে রংপুর জেলা ছাত্রলীগের তথ্য প্রযুক্তি সম্পাদক তানিম আহ্সান চপল এর ব্যতিক্রমী কার্যক্রম – “যেখানেই ফাঁকা জায়গা, সেখানেই ফসল”।

বাড়ির আঙিনায়,পথ-ঘাটের পতিত জমিতে শস্যকণা আবাদের এই কার্যক্রমে আজ উপস্থিত ছিলেন দেশরত্ন শেখ হাসিনার ভাসুরপুত্র, তারুণ্যের অহংকার,ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয় এর আপন চাচাতো ভাই, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ পৌরসভার মাননীয় পৌরমেয়র ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব তাজিমুল ইসলাম শামীমshamim chapol

 

এ ব্যপারে জানতে চাইলে রংপুর জেলা ছাত্রলীগের তথ্য প্রযুক্তি সম্পাদক তানিম আহ্সান চপল জানান, বর্তমান দুর্যোগ মোকাবেলায় দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে, বাংলাদেশ ছাত্রলীগের দিকনির্দেশনায় আমরা রংপুর জেলার আওতাধীন প্রত্যেক উপজেলায় কর্মহীন ও অসহায় মানুষদের বিনামূল্যে শাক-সবজি বিতরণের উদ্দেশ্যে একটি উৎপাদন কর্মসূচি হাতে নিয়েছি। সমাজের বিবেকবান অনেক মানুষদের সহযোগীতা পাচ্ছি। এরকম স্বতঃস্ফূর্ত সমর্থন ভালোবাসা বাংলাদেশ ছাত্রলীগের ক্ষুদ্র কর্মীদের সাহস ও শক্তি যোগাবে এবং কাজের গতিকে আরও বেগবান করবে আমরা প্রত্যাশা করি।

তানিম আহ্সান চপল

দক্ষিণ এশিয়ার তিনটি দেশ নেপাল, ভুটান ও মালদ্বীপে করোনায় কেউ মারা যায়নি। তবে দেশ তিনটি করোনা মুক্ত নয়। সর্বশেষ তথ্য অনুযায়ী মালদ্বীপে আক্রান্ত হয়েছেন ২৫০ জন, নেপালে ৫৮ জন এবং ভুটানে সাত জন। তিন দেশ মিলিয়ে আক্রান্তের সংখ্যা ৩১৫ জন। বাকি পাঁচ দেশের মধ্যে শ্রীলংকায় মারা গেছেন মাত্র সাত জন। আক্রান্ত হয়েছেন ৬২২ জন। ভারত রয়েছে শীর্ষে। দেশটিতে প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৩১ হাজার ৩৩২ জন। মারা গেছেন ১ হাজার আট জন। এরপরে রয়েছে পাকিস্তান। মারা গেছেন ৩২৭ জন, আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৮৮৫ জন। মৃত্যু ও আক্রান্তের তালিকায় তৃতীয় স্থানে রয়েছে বাংলাদেশ। দেশটিতে মারা গেছেন ১৬৩ জন। ৭ হাজার ১০৩ জন আক্রান্ত হয়েছেন। আফগানিস্তানে এ সময় আক্রান্ত হয়েছেন ১৮শো ২৮ জন, মারা গেছেন ৫৮ জন।

 






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<