December 2, 2022, 10:48 pm

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
কালীগঞ্জে করোনায় আক্রান্ত ছাত্রলীগ নেতার বাসায় উপহার পাঠালেন রাকিবুজ্জামান

কালীগঞ্জে করোনায় আক্রান্ত ছাত্রলীগ নেতার বাসায় উপহার পাঠালেন রাকিবুজ্জামান

সাব্বির আহমেদ (লাভলু)
কোভিট-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধীন কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি মোঃ সামিউল ইসলাম পলাশের জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদের পুত্র রাকিবুজ্জামান আহমেদ।

৮ আগস্ট শনিবার রাতে ভোটমারী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ লোকমান হোসেন উপহারসামগ্রী পলাশের বাড়িতে পৌঁছে দেন এবং তার চিকিৎসা ও সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। সময় আরো উপস্থিত ছিলেন উপসহকারী কৃষি কর্মকর্তা মোঃ শিহাব জামান  এবং স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<