December 3, 2022, 3:52 pm

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
রংপুর সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের ইফতার বিতরন

রংপুর সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের ইফতার বিতরন

ttc BSl rangpur

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ার সাথে সাথে বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও বিভিন্ন সংকট দেখা দিচ্ছে।  এসব জাতীয় সংকট মোকাবেলার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মাদার অফ হিউম্যানিটি, জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্র থেকে তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মী নিজেদের ঝুঁকি আছে জেনেও নিজ নিজ জায়গা থেকে সাধারণ মানুষের পাশে বিভিন্নরকম জনসচেতনতামূলক কর্মসূচি ও ত্রাণ বিতরণ কার্যক্রম গ্রহণপূর্বক বাস্তবায়ন করে যাচ্ছে।

Ripon Bsl Rangpur

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর নির্দেশে এই সংকটময় মূহুর্তে সারা বাংলাদেশের ন্যায় রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগ সদা প্রস্তুত। রংপুর মহানগর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেনের নির্দেশনায় এরই অংশ হিসেবে উক্ত কলেজ শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ রিপন বাবু-র নেতৃত্বে ৪র্থ বারের ন্যায় এবার ১২০টি পরিবারের মাঝে ইফতার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলো রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম আজিজ ও উত্র কলেজ শাখার যুগ্ম আহবায়ক সিফাত ইসলাম ও সদস্য শাকির ইবনে রায়হান। এসময় তারা আগত মানুষদের খোঁজখবর নেন এবং তাদেরকে করোনা ভাইরাস মোকাবিলায় সচেতন করার পাশাপাশি সবসময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<