December 3, 2022, 3:15 pm

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
রংপুরে ছাত্রনেতার নিজ পরিবারের সহযোগীতায় ইফতার সামগ্রী বিতরণ

রংপুরে ছাত্রনেতার নিজ পরিবারের সহযোগীতায় ইফতার সামগ্রী বিতরণ

Distribution of Iftar items of student leader in Rangpur

কোভিড ১৯ মহামারীতে একের পর এক কার্যক্রম অব্যহত রেখেছেন রংপুর জেলা ছাত্রলীগ নেতা তানিম আহ্সান চপল

করোনা ভাইরাস জনিত বিপর্যয়ে দেশের মানুষের জন্য প্রথমত রংপুর জেলার বিভিন্ন উপজেলায় গণমানুষের পরিষ্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করতে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অস্থায়ী হাত ধোয়ার স্থান স্থাপন করেন এই ছাত্রনেতা। পর্যায়ক্রমে উপার্জনহীন অসহায় মানুষের জন্য ত্রাণসামগ্রী বিতরণ থেকে শুরু করে জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম অব্যহত রাখেন।

বিভিন্ন মসজিদ,মাদ্রাসা ও অজুখানায় জীবাণুনাশক প্রয়োগ, প্রান্তিক কৃষকের জমির ধান কেটে ও মাড়াই করে গোলায় ভরিয়ে দেয়া ও দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে “যেখানেই ফাঁকা জায়গা,সেখানেই ফসল” শিরোনামে অসহায় মানুষের জন্য বিনামূল্যে বিতরণের উদ্দেশ্যে শাক-সবজি ও বিভিন্ন ধরনের ফসল উৎপাদন কার্যক্রম শুরু করেন।

Distribution of Iftar items of student leader in Rangpur

এবিষয়ে জানতে চাইলে রংপুর জেলা ছাত্রলীগের তথ্য প্রযুক্তি সম্পাদক তানিম আহ্সান চপল বলেন, “আমরা একটি সংকটময় মুহুর্ত অতিক্রম করছি। দেশের অর্থনীতি স্থবির হয়ে পড়েছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের দিকনির্দেশনায় আমরা দেশের জন্য,মা ,মাটি ও মানুষের জন্য নিজ নিজ জায়গা থেকে যতটুকু সম্ভব পাশে থাকার চেষ্টা করছি। এরই প্রেক্ষিতে আজ আমরা উপার্জনহীন রোজাদারের মাঝে কিছু ইফতার আয়োজন করেছি। সমাজের কিছু বিত্তবান ও নিজ পরিবারের মানুষের সহযোগীতায় আমরা এ কার্যক্রম অব্যহত রাখার সিদ্ধান্ত নিয়েছি।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<