November 30, 2022, 8:18 am

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
সিংগাইরে কৃষকের ধান কাটার মেশিন বিতরন করলেন এমপি মমতাজ বেগম

সিংগাইরে কৃষকের ধান কাটার মেশিন বিতরন করলেন এমপি মমতাজ বেগম

এ.বি.খান বাবু , মানিকগঞ্জ

মানিকগঞ্জের সিংগাইরে ধান কাটার মেশিন (কম্বাইন হারভেস্টার), সবজি বীজ ও মৎস্য উপকরণ বিতরণ করলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম ৷

মঙ্গলবার বিকেল ৩ টায় উপজেলা চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় আয়োজিত সুবিধা ভোগীদের মধ্যে এসব উপকরণ গুলো আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছ, প্রতিটি ৩০ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের সরকারের অর্ধেক ভূর্তুকিতে ৫টি হারভেস্টার মেশিনের মধ্যে ধল্লা ইউনিয়নে ৩টি ও জয়মন্টপ ইউনিয়নের কৃষকদের মধ্যে ২টি দেয়ার সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী মঙ্গলবার ধল্লা গ্রামের কৃষক মোঃ আকালী মিয়াকে চাবি হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এছাড়া গৃহস্থদের বসত বাড়িতে সবজি চাষের জন্য ৪’শ পরিবারের মধ্যে বীজ বিতরণের উদ্বোধনও করা হয়। এদিকে মুজিব বর্ষ উপলক্ষ্যে মৎস্য অধিদপ্তরের আওতায় সিআইজি চাষীদের প্রদর্শনী পুকুরের ২২ জন চাষীর মধ্যে মৎস্য উপকরণ বিতরণ করা হয়েছে।

কৃষি ও মৎস্য উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি মমতাজ বেগম এমপি বলেন, চলমান করোনা পরিস্থিতির মধ্যেও সরকার জনগনের পাশে আছেন। এর অংশ হিসেবে কৃষকদের কথা চিন্তা করে ধান কাটার মেশিন বিতরণ করছেন। পাশাপাশি করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার সব রকমের প্রস্তুতি নিয়েছেন। সকলকে সরকারি নির্দেশ মেনে চলারও আহবান জানান তিনি।
সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সহকারি কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা, কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক শাহজাহান আলী বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিঃ রবিউল আলম উজ্জল, উপজেলা কৃষি অফিসার টিপু সুলতান সপন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান শহিদ, ইউপি চেয়ারম্যান- মোঃ রমজান আলী প্রমুখ।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<