November 30, 2022, 6:22 am

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
রংপুর সরকারী কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

রংপুর সরকারী কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

Rangpur covt college BSl

“মুজিব বর্ষের আহ্বান, ৩ টি করে গাছ লাগান”– এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশে বিশ্ব পরিবেশ দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে পরিবেশের ভারসাম্য বজায় রাখার জন্য রংপুর মহানগর ছাত্রলীগ “এর উদ্যোগে “বৃক্ষরোপণ কর্মসূচি -২০২০” এর ধারাবাহিকতায় রংপুর মহানগর ছাত্রলীগের আওতাধীন রংপুর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি হিসেবে কলেজ ক্যাম্পাসে বিভিন্ন রকমের ৫০টি বনজ, ভেষজ ও ফলজ চারা রোপণ করা হয়।

রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন উক্ত বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্ধোধন হিসেবে ৫০টি চারা রোপণ করেন।।পরবর্তীতে সারা মাস জুড়ে আরো চারা রোপণ করার মাধ্যমে প্রায় ৪০০চারা রোপণ করা হবে বলে জানিয়েছেন উক্ত কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রংপুর সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক আনিছুল ইসলাম আনিস, যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ্ আল আকিব, যুগ্ম-আহবায়ক মোস্তাফিজার রহমনা, রংপুর সরকারী কলেজ ছাত্রলীগের সদস্য সুজন সহ আরো অনেকে।

বৃক্ষরোপণ কর্মসূচি সম্পর্কে রংপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন বলেন, ধারাবাহিক ভাবে রংপুর মহানগর আওতাধীন সকল ওয়ার্ড ও শিক্ষাপ্রতিষ্ঠানে আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<