December 3, 2022, 4:39 pm

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
রংপুরে পত্রিকার হকারদের ঈদ উপহার দিলে এসপি বিপ্লব সরকার

রংপুরে পত্রিকার হকারদের ঈদ উপহার দিলে এসপি বিপ্লব সরকার

রংপুর প্রতিনিধিঃঃ

রবিবার ২৬ জুলাই দুপুর ১২ টায় রংপুর প্রেসক্লাব মার্কেটে দেশে চলমান করোনা দুর্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ১৫০ জন পত্রিকা বিতরণকারীকে ঈদ উপহার তুলে দেন রংপুর জেলা পুলিশের অভিভাবক বাংলাদেশ পুলিশের আইকন,মানবিক পুলিশ পুলিশ সুপার জনাব বিপ্লব কুমার সরকার, বিপিএম-বার, পিপিএম, পুলিশ সুপার, রংপুর মহোদয়।

এসময় পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন, করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যেও মাঠে থেকে যথাসময়ে সঠিক সংবাদটি মানুষের কাছে পৌঁছে দিয়ে জনসচেতনতার কাজটি করে যাচ্ছে সংবাদপত্র শিল্পে জড়িত কর্মীবাহিনী। জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে সংবাদপত্র পৌঁছে দিচ্ছেন পত্রিকার হকাররা। দেশে চলমান করোনা দুর্যোগে হকারদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন রংপুর জেলা পুলিশ। তাই এই দুর্দিনে তাঁদের খবর আমাদের রাখতে হবে। এরই লক্ষে জেলা পুলিশ রংপুরের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়। রংপুর জেলা পুলিশ সেই প্রক্রিয়া নিয়েই কাজ করে যাচ্ছে।

তিনি আরও জানান, দেশে চলমান করোনা দুর্যোগে পত্রিকা বিতরণকারীদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে ১৫০ জন পত্রিকা বিতরণকারীকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী দিয়েছে রংপুর জেলা পুলিশ। স্থানীয় সংবাদকর্মীদের মাধ্যমে উপজেলা জুড়ে যেসব পত্রিকা বিতরণকারী (হকার) রয়েছেন তাদের একত্রিত করে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার সরঞ্জামসহ কিছু খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এ সময় রংপুর প্রেসক্লাবের সভাপতি বলেন, করোনা প্রাদুর্ভাবের পরিপ্রেক্ষিতে এই ক্রান্তিকালে সংবাদপত্র বিতরণ করছেন হকাররা। যখন দেশের মানুষ ঘরবন্দি তখন তাঁরা জীবনের ঝুঁকি নিয়ে কাজটি করে যাচ্ছেন। সারা দেশের এজেন্টরা কষ্ট স্বীকার করে সংবাদপত্র বিতরণ করছেন। এ জন্য পুলিশ সুপার, রংপুর মহোদয় এবং রংপুর জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাই। এছাড়া দুর্দিনে পাশে থাকার জন্য রংপুর জেলা পুলিশের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, সহকারী পুলিশ সুপার ( এসএরএফ) জনাব মোঃ আশরাফুল আলম পলাশ, এবং কমিউনিটি পুলিশিং, রংপুর জেলা সমন্বয় কমিটির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<