November 30, 2022, 8:30 am

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
মদাতীতে ২১০টি কর্মহীন ও অসহায়দের ইফতার সামগ্রী বিতরন করলেন শান্ত মিয়া।

মদাতীতে ২১০টি কর্মহীন ও অসহায়দের ইফতার সামগ্রী বিতরন করলেন শান্ত মিয়া।

লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মদাতীতে রোজাদার ও কর্মহীন অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন চামটা হাট ঔষধ ব্যবসা কমিটির সহ সভাপতি ও স্বপ্নচূড়া সংগঠনের সভাপতি শান্ত মিয়া।
রবিবার ২৬ শে এপ্রিল সামাজিক দূরত্ব বজায় রেখে কালীগঞ্জ এর মদাতী ইউনিয়নের ২১০টি পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে এ ইফতার সামগ্রী তিনি বিতরণ করেন।

এসময় শান্ত মিয়া বলেন, সরকারি নির্দেশনাগুলো সকলে মেনে চলতে হবে। নিজে সুরক্ষিত থাকার পাশাপাশি অপরকে সুরক্ষিত রাখুন। এ ভাইরাস যাতে না ছড়ায় সে জন্য সবাইকে  সর্তক থাকতে হবে। পবিত্র রমজানে আমার ব্যাক্তিগত তহবিল থেকে ২১০টি গরিব ও অসহায় দের এই উপহার সামগ্রী তুলে দিতে পেরে আমি খুশি।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<