December 2, 2022, 10:36 pm

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
মদাতীতে ২০০টি পরিবারকে খাদ্য সহায়তা দিল স্বপ্নচূড়া সংগঠন।

মদাতীতে ২০০টি পরিবারকে খাদ্য সহায়তা দিল স্বপ্নচূড়া সংগঠন।

লালমনিরহাট প্রতিনিধিঃ
সরাদেশে করোনা ভাইরাসের মারাত্বক প্রভাব পড়েছে এর ফলে কর্মহীন হয়ে পড়েছে প্রচুর মানুষ এর প্রভাব পড়েছে মদাতীতেও।
৯ই মে শনিবার রাতের আধারে বাড়ী বাড়ী গিয়ে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের ২০০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন সংগঠনের সদস্যরা। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল প্রত্যেক প্যাকেটে ৪ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি আটা, ১টি মিষ্টি কুমড়া ও ১ পোয়া মুসুর ডাল।

উল্লেখ্য যে স্বপ্নচূড়া সংগঠসটি চামটাহাট উচ্চ বিদ্যালয়ের ২০১২ সালের এস.এস.সি ব্যাচের এক ঝাঁক উদয়মান ছাত্রদের নিয়ে গঠিত।
সংগঠনটির গুরুত্বপূর্ন একজন শান্ত মিয়া বলেন সত্যি আমরা আজ খুবই খুশি সকল বন্ধুরা মিলে অসহায় মানুষেদের মাঝে খাদ্য সহায়তা তুলে দিতে পেরে।

সংগঠনটির গুরুত্বপূর্ন একজন লাবন্য রায় বলেন করনার এই দুর্দিনে কর্মহীন মানুষদের মাঝে সামন্য এই উপহার তুলে দিতে পেরে মনের মাঝে তৃপ্তি অনুভব করছি।

সংগঠনটির গুরুত্বপূর্ন একজন মানষ রায় বলেন, সকল বন্ধরা মিলে আমাদের এই ক্ষুদ্র প্রচেস্টায় সমাজের একটু উপকারে আসলে নিজেকে ধন্য মনে করব।

সংগঠনটির গুরুত্বপূর্ন একজন আজাদ বলেন যে, আমাদের এই প্রচেষ্টা অভ্যহত থাকবে। বিত্তবানদের আমাদের পাশে দাঁড়ানোর জন্য আহব্বান জানাচ্ছি।

যে সকল সদস্যদের কঠিন পরিশ্রমের ফলে এটা সম্ভব হল তারা হলঃ সোহেল, মামুন, হাসান, সাদেকুল, আইয়ুব, জাকির, আলতাব, উত্তম সহ নাম না জানা আরো অনেকে।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<