December 3, 2022, 4:00 pm

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
মদাতীতে আবারো নিজস্ব অর্থায়নে ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন আবু হানিফ চয়ন।

মদাতীতে আবারো নিজস্ব অর্থায়নে ১০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন আবু হানিফ চয়ন।

লালমনিরহাট প্রতিনিধিঃ

প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কে সারা বিশ্ব। একই আতঙ্ক বাংলাদেশেও।করোনাভাইরাসের কারনে সারাদেশের মানুষ যখন ঘরে অবস্থান করছে, আর এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষরা পড়েছেন বিপাকে। লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার মদাতীতে ৬০ জন কর্মহীন অসহায় হোটেল কর্মচারী ও ৪০ জন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন রংপুর মহানগর শ্রমিক লীগের ভাইস চেয়ারম্যান ও কালীগঞ্জ উপজেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু হানিফ চয়ন।
করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে প্রথম দফায় ৫০ জন ২য় দফায় ১৬০জন কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি। আজ বৃহস্পতিবার ৭ মে আবারো ৩য় দফায় মদাতী ইউনিয়নের,৬০ জন কর্মহীন হোটেল কর্মচারী ও ৪০ জন অসহায় মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রান সামগ্রী বিতরণ করেন আবু হানিফ চয়ন। খাদ্য সামগ্রী এর মাঝে ছিল প্রত্যক প্যাকেটে ৫ কেজি চাল,২কেজি আলু ও এক কেজি আটা।
কালীগঞ্জ এর একজন সৎ ভদ্র ও মেধাবী, রাজনীতিবিদ হিসেবেই পরিচিত। এই মানুষটি নিরবেই মানুষের জন্য কাজ করতে ভালোবাসেন। যে কোনও দুর্যোগ ও মহামারিতে তিনি গরিব-অসহায় মানুষের সেবায় সবসময় নিরলস পরিশ্রম করেন।আবু হানিফ চয়ন মানবসেবার এক উজ্জ্বল নক্ষত্র। তিনি এলাকায় একজন ক্লিন ইমেজের মানুষ হিসেবে পরিচিত। তিনি মদাতীতে দলীয় লোকজন ছাড়াও শিক্ষক, ছাত্র, যুবক, আলেম, ব্যবসায়ী, সুশীল সমাজ, জেলে, মুচি, হিন্দু সম্প্রদায়, সাধারণ মানুষসহ সবার কাছে গ্রহণযোগ্য ব্যক্তি। সব মানুষের কাজ করে থাকেন তিনি। কেউ তার কাছ থেকে বিমুখ হয়ে যায় না । তিনি জনসেবায় দীর্ঘদিন ধরে নিজেকে নিয়োজিত রেখেছেন।

এসো ভালোবাসি দেশকে দেশের মানুষকে,এই উপপাদ্যকে মনে প্রানে বিশ্বাস ও বুকে ধারণ করেই – কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নে সামাজিক দুরত্ব বজায় রেখে
৩য় বারের মত ১০০ জন কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী
বিতরণ করেন মদাতীর রত্ন গরীব-দুঃখী মানুষের পরম আপনজন আবু হানিফ চয়ন।
ত্রাণ বিতরণী অনুষ্টানে উপস্থিত ছিলেন মদাতী আওয়ামীলীগের সভাপতি আনিছার রহমান,তালুক শাখাতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পবিত্র কুমার রায়,লালমনিরহাট জেলার শ্রেষ্ঠ সভাপতি জহিরুল ইসলাম,অত্র স্কুলের শিক্ষক সোলেমান গনি ও স্বপ্নচূড়া সংগঠনের সভাপতি শান্ত মিয়া সহ প্রমুখ।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<