November 30, 2022, 8:15 am

News Headline :
কালীগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। ঘরে বসে শিখুন ফ্রিল্যান্সিং কোর্স ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কালীগঞ্জে বন্ধু ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন-আফতাবুজ্জামান দুলাল। বৃষ্টি উপেক্ষা করে ৩২নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ তরুণ যুব সমাজকে খেলাধূলায় এগিয়ে আসার আহবান জানালেন – আবু হানিফ চয়ন। মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধূলার বিকল্প নেই – আবু হানিফ চয়ন। ২৬নং ওয়ার্ড রংপুর মহানগর ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি জাতির পিতার আদর্শে সকলকে উজ্জীবীত হওয়ার আহবান জানালেন- মাহবুবুজ্জামান আহমেদ। আসুন সকলে মিলে একটি করে ফলজ বৃক্ষ রোপণ করি – আবু হানিফ চয়ন
প্রজন্ম কালীগঞ্জ বাড়ি বাড়ি গিয়ে গরীবের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন

প্রজন্ম কালীগঞ্জ বাড়ি বাড়ি গিয়ে গরীবের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে গরীব অসহায় ১৫০ পরিবারের মাঝে প্রজন্ম কালীগঞ্জ উদ্যোগে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।

সরকার ও প্রশাসনের পক্ষ থেকে বারবার তাগিদ দেওয়া হচ্ছে ঘরে থাকার জন্য। তাই নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষগুলো আজ কর্মহীন। সরকারি অনুদানের পাশাপাশি সমাজের বিত্তশালীরা ও বিভিন্ন সংগঠন আজ এগিয়ে এসেছে মানবতার সেবায়।

১৬ই এপ্রিল,বৃহস্পতিবার উপহার বিতরণ করেন প্রজন্ম কালীগঞ্জ এর প্রধান সমন্বয়কারী সাকিব মাহবুব মিম।প্রজন্ম কালীগঞ্জের সভাপতি আবিদ হোসেন চৌধুরী ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও প্রজন্ম কালীগঞ্জের সাধারণ সম্পাদক সাজিদ মাহবুব মেলভিন।

উক্ত উপহার বিতরণ সম্পর্কে মোঃসাদিকুল ইসলাম সজীব ও মোঃ আতিকুল ইসলাম নয়ন বলেন,আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ।বিশ্বে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। বর্তমানে বাংলাদেশের অবস্থা খুব খারাপ তাই এলাকার শ্রমজীবী,কৃষক হতদরিদ্র দিনমজুরদের জন্য আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে উপহার বিতারন কার্যক্রম শুরু করেছি।প্রজন্ম কালীগঞ্জের পক্ষ থেকে অসহায় গরীব মানুষের বাড়ি বাড়ি ঘুরে প্রত্যেক পরিবারে ৫ কেজি চাল ২ কেজি আলু ৫০০ গ্রাম ডাল, ১ কেজি লবণ ও ১ টি সাবান পৌঁছে দেন।

প্রজন্ম কালীগঞ্জের এ ধারা অব্যাহত থাকবে এই সংকটময় সময়পর্যন্ত,এবং দেশের অসহায় খেটে খাওয়া গরীব মানুষের পাশে আজীবন থাকার প্রত্যয় ব্যক্ত করেন।






Privacy policy

lalkhabor 2016-2021© All rights reserved.

<