Friday 15 April, 2016
International | English Version

মাদক ব্যবসা কোন সম্মান জনক পেশা হতে পারে না পুলিশ সুপার

Sun, May 8th, 2016 | Published On: admin

মোঃ আবু শহীদফুলবাড়ী (দিনাজপর) প্রতিনিধি: দিনাজপুর জেলা প্রসাশক মীর খয়ররুল আলম বলেছেন, মাদক মুক্ত সমাজ গড়তে হলে, আইনের শাসনের পাশাপাশি, মাতৃস্নেহ দিয়ে মাদক সেবিদের মাদক থেকে রক্ষা করতে হবে। কারণ আইনের শক্তি অপেক্ষা, মায়ের স্নেহের শক্তি অনেক বড় ।
দিনাজপুর পলিশ সুুপার (এসপি) রুহুল আমিন বলেছেন, মাদক ব্যবসা কোন সম্মান জনক পেশা হতে পারে না, এটি সমাজের ঘৃনিত একটি কাজ। এখান থেকে সবাইকে সচেতন হতে হবে, কারন মাদক আমাদের সমাজ ও রাষ্টের শত্র“।
গতকাল বৃস্পতিবার বেলা ১২টায়, দিনাজপুরের ফুলবাড়ীর জি,এম,পাইলট উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়াম হলে,জাগ্রত মা উদ্বুদ্ধকরণ মহিলা সমাবেশে, প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রসাশক মীর খায়রুল আলম ও বিশেষ অতিথির বক্তব্যে দিনাজপুর পুলিশ সুপার রুহুল আমিন উপরোক্ত কথা বলেন।
জাগ্রত মা উদ্বুদ্ধকরণ মহিলা সমাবেশে, উপজেলা নির্বহী অফিসার এহেতেসাম রেজা এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা প্রসাশক মীর খায়রুল আলম, বিশেষ অতিথি বক্তব্য দিনাজপুর পুলিশ সুপার রুহুল আমিন, ফুলবাড়ী পৌর মেয়র মূর্তজা সরকার মানিক, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা আবুল কালাম মোঃ সামসুদ্দিন, দিনাজপুর মাদক দ্রব্য অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল মোন্নাফ, সহকারী পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) ফয়জুর রহমান, ফুলবাড়ী সহকারী কমিশনার (ভূমি) মহসিন মৃধা, ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী, ওসি (তদন্ত) আব্দুর রহামান, পৌর কাউনসিলর মামুনুর রশিদ প্রমূখ।
মাদক মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে এবং সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড সামাজিক ভাবে প্রতিষ্ঠা ও মহিলাদের সচেতন ও উদ্বদ্ধকরণ এর লক্ষ্যে, উপজেলা প্রসাশনের উদ্যোগে এই সমাবেশ করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে দিনাজপুর জেলা প্রসাশক মীর খায়রুল আলম আরও বলেন, বর্তমান সময়ে জাতীয় জীবনে, মাদক একটি বড় বাধা হয়ে দাড়িয়েছে। মাদক আমাদের যুব সমাজকে ধংস করে দিচ্ছে, তাই মাদকের হাত থেকে আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষা করতে, জনগন ও প্রসাশনকে এক হয়ে কাজ করতে হবে। আর প্রতি বাড়ীবাড়ী প্রত্যেক মায়েরা তাদের সন্তানকে মাতৃ¯েœহ দিয়ে মাদক থেকে রক্ষা করতে পারলেই মাদক মুক্ত সমাজ ও রাষ্ট গড়ে উঠবে। এজন্য তিনি মাদকের বিরুদ্ধে এক হয়ে কাজ করার জন্য আহব্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে দিনাজপুর পুলিশ সুপার রুহুল আমিন বলেন, মাদক ব্যবসা আর মাদক সেবন একটি সমাজের ঘৃনীত কাজ তাদেরকে সমাজের কেউ সম্মান করে না বরং ঘৃনা করে। তাই এই কাজ পরিহার করতে হবে।

This Post Has Been Viewed 37 Times