Friday 15 April, 2016
International | English Version

জিৎ-ফারিয়ার নাচে মুগ্ধ দর্শক

Fri, Jun 24th, 2016 | Published On: admin

আসছে ঈদে বাংলাদেশ ও ভারতে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার সিনেমা ‘বাদশা’। মুক্তির আগেই ছবিটির একের পর এক গান মুক্তি পাচ্ছে। গতকাল মুক্তি পেয়েছে ছবিটির দ্বিতীয় গান ‘ধ্যাত্তেরী কী’। গানে ফারিয়ার উপস্থিতি ছিলো জিৎয়ের সঙ্গে পাল্লা দিয়ে। বিশেষ করে নাচ কিংবা অভিনয়ে-দুটোতেই সাবলিল উপস্থিতি দেখা গেলো ফারিয়ার। বরং কোন অংশেই জিৎয়ের চেয়ে কম যাননি।

গানের তালে তার নৃত্য ছিলো চোখের পড়ার মতো। সঙ্গে ফারিয়ার মানানসই পোষাক আর লোকেশন গানে ভিন্নমাত্রা যোগ করেছে। গানটির বেশিরভাগ দৃশ্য লন্ডনে শুটিং হয়েছে। দর্শকরাও গানটি গ্রহণ করেছে সাচ্ছন্দে। ইতিমধ্যেই দেড় লাখ দর্শক গানটি উপভোগ করেছে। কমেন্ট বক্সে জিৎ-ফারিয়ার সাবলিল অভিনয়ের প্রশংসাও করেছে দর্শকরা।

এর আগে গত ১৭ জুন ‘প্রিয়া তোরে বিনা জিয়া যায়ে না’ শিরোনামে প্রথম গানটি প্রকাশ করা হয়। বিগ বাজেট ‘বাদশা’ সিনেমার মুক্তিকে সামনে রেখে নানাভাবে প্রচারণা চালাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ।

বাংলাদেশ, ভারত ও লন্ডনে অনুষ্ঠিত হয়েছে এ সিনেমার দৃশ্যধারণের কাজ। ‘বাদশা’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।

This Post Has Been Viewed 47 Times